ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২২

175 views
0

Nurul Islam Changed status to publish August 27, 2022
0

বর্তমানে ২০২২ সালে ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করা অনেক কঠিন এবং প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তাই আজকে একটি টেকনিক নিয়ে হাজির হয়েছি, যার মাধ্যমে সম্পূর্ণ ফ্রীতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যেকোনো সিম দিয়েই এই টেকনিকের মাধ্যমে ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তাহলে দেখে নিন ২০২২ সালে ফ্রি ইন্টারনেট চালানোর নিয়ম।

 

এই ফ্রি ইন্টারনেট এর সাহায্যে আপনি ফেসবুক, ইউটিউব সহ সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এছাড়াও আপনি যেকোনো কিছুই ডাউনলোডও করতে পারবেন।

Free Internet with DroidVPN

ফ্রি ইন্টারনেট চালানোর জন্য প্রথমে একটি App ডাউনলোড করে ইনস্টল করতে হবে। App টির নাম গুগলে সার্চ করে ডাউনলোড করে নিতে হবে। গুগলে DroidVPN Uptodown লিখে সার্চ করে App টি ডাউনলোড করে ইনস্টল করে নিন।

তারপর App টিতে প্রবেশ করে গোল Start বাটনে ক্লিক করুন। আপনার একাউন্ট এ সাইন ইন করুন, একাউন্ট না থাকলে সাইন আপ বা একাউন্ট তৈরি করতে হবে।

কিভাবে একাউন্ট খুলবেনঃ

Account খুলতে  Menu তে গিয়ে Account Select করুন। Account থাকলে Log in করুন, না থাকলে SIGNUP FOR FREE তে Select করুন। যে কোন একটি Browser Select করুন।

একটি Account Page আসবে। সেখানে একটি Your username দিন, তারপর একটি Password দিন। তারপর Email Address দিন। তারপর আপনাকে ক্যাপচা পূরণ করতে বলা হবে। ওখানে ক্লিক করে দিন। ঠিক চিহ্ন উঠলে Sign Up এ ক্লিক করুন। এরপর আপনার দেওয়া ইমেইলে একটি ম্যাসেজ যাবে। এই ম্যাসেজে আপনার একাউন্টটি নিশ্চিত করুন।

তারপর DroidVPN app টিতে আবার প্রবেশ করে আপনার username and password দিয়ে আপনার DroidVPN একাউন্ট এ সাইন ইন করবেন।

দ্বিতীয় কাজটি করতে Menu তে গিয়ে Setting এ যেতে হবে। Setting এ গিয়ে আপনি অনেক গুলো অপশন পাবেন, এগুলো ভালো ভাবে ঠিক করতে হবে। চলুন আমরা একে একে দেখতে থাকিঃ
Load Configuration file
UDP Settings
TCP and HTTP
ICMP Setting
Proxy Settings
VPN Connection Settings
Misc Settings
Settings info ইত্যাদি আপনাকে সঠিক ভাবে করতে হবে।
Load Configuration file এ আপনাকে কিছুই করতে হবে না।
UDP Setting এ গিয়ে Remote UDP Port এ 8080 লিখবেন। Local UDP Port এ 0 লিখবেন। Choose UDP
Mode এ Mode 1 দিয়ে Ok করবেন। TCount এ 500 লিখে ওকে করুন। RCount এ 34 লিখে ওকে করুন।

PDP Setting এর কাজ শেষ।

ICMP Settings এ গিয়ে Choose ICMP Mode এর  ভিতরের  Static Seq Number সিলেক্ট করুন।

DroidVPN first page এ চলে আসবেন। UDP Select করে Free Server 1, Free Server 3, or Free Server 5 ব্যবহার করুন। কারণ এগুলোতে ভালো স্পিড পাওয়া যায়।

বি.দ্র. এই app  এ প্রতিদিন সর্বোচ্চ ১০০ এম বি পর্যন্ত ইউজ করতে পারেন। তবে আপনি শুধুমাত্র একটি একাউন্ট না খুলে একাধিক একাউন্ট খুলতে পারেন। এক্ষেত্রে আপনি একটি একাউন্ট এর দেওয়া ১০০ এমবি ব্যবহার করে লগ আউট করে অন্য একটি একাউন্টে লগইন করে পুনরায় ব্যবহার করতে পারেন।

আপনার এলাকায় বা আপনি যেখানে ইন্টারনেট ব্যবহার করবেন, সেখানে সবচেয়ে ভালো নেট যেই সিমের পাওয়া, সেই সিমই ইউজ করুন। আশা করি আপনি 100 KB থেকে শুরু করে 500 KB বা 1MB পর্যন্ত স্পিড পেতে পারেন। তাছাড়াও ভালো ফলাফলের জন্য আপনি নিয়মিত DroidVPN app টি আপডেট করতে পারেন।

 

Nurul Islam Changed status to publish August 29, 2022
Back to top button